কোয়ারেন্টাইন সময়গুলোকে ব্যবহার করুন ডেটাভিত্তিক ডিজিটাল মার্কেটিং এর দক্ষতা অর্জনে!!!
স্ট্র্যাটেজি আর ডেটা ছাড়া ডিজিটাল মার্কেটিং করা আর রাস্তার মোড়ে মোড়ে পোস্টার লাগানো কিন্তু একই কথা। এ বাস্তবতা আসলে সবার জন্যই প্রযোজ্য বিশেষ করে যারা সেলস নিয়ে বেশি চিন্তিত তাদের ক্ষেত্রে এ বাস্তবতা খুবই ভয়াবহ। সুতরাং আপনি মার্কেটিং এর শিক্ষার্থী কিংবা মার্কেটিং/ব্র্যান্ড প্রফেশনাল কিংবা কোম্পানির মালিক অথবা যদি ই-কমার্স নিয়ে কাজ করে থাকেন তাহলে স্ট্র্যাটেজিক ও ডেটাভিত্তিক ডিজিটাল মার্কেটিং কোর্সটি আপনার জন্য সালসার মতই কাজ করবে।😜😜😜
আসলে সেলস কখনো একদিনে হয়না। পৃথিবীর বিখ্যাত ইকমার্স কোম্পানী যেমন আলীবাবাতে ভিজিট পর আপনি আবার ফেসবুকে/অন্যান্য ওয়েবসাইটে (যেখানে গুগল এ্যাড চালু রয়েছে) এসে দেখবেন যে পরবর্তিতে আপনাকে ঠিক ঐ ক্যাটেগরির পণ্য দেখানো শুরু করবে। আর এটাই হল ডেটাভিত্তিক ডিজিটাল মার্কেটিং এর মজা।
যাইহোক গল্প বাদ দিয়ে এবার একটু সেলস করে আসা যাক। স্ট্র্যাটেজিক এবং ডেটাভিত্তিক ডিজিটাল মার্কেটিং কোর্সের উদ্দেশ্য হল কাস্টমারের ডেটার (বিহেভিয়র এবং এ্যাকশন) সঠিক ব্যবহারের মাধ্যমে আপনার পণ্য বা সেবার বিক্রয় নিশ্চিত করা। ৪০ ঘন্টার এই কোর্সে যা যা থাকছেঃ